1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মা হচ্ছেন ভারতী সিং

  • আপডেট টাইম : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৫৫৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেত্রী ভারতী সিং মা হচ্ছেন। তবেই সেই গুঞ্জন শেষ পর্যন্ত গুঞ্জনই থেকেছে। সত্যি আর হয়নি। তবে এবার সত্যিই মা হতে যাচ্ছেন ভারতী সিং। আগামী বছর হর্ষ লিম্বাচিয়া ও ভারতীর সংসারে আসছে নতুন অতিথি। এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

অনেক আগে কাজ করতে গিয়ে ভারতী প্রেমে পড়েন হর্ষ লিম্বাচিয়ার। হর্ষ ভারতীয় চিত্রনাট্যকার, টেলিভিশন প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক। প্রথমে তাদের দেখা হয় এক কমেডি শো-তে। প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিরিতে বসেন এই তারকা জুটি।

গত শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে ইনস্টাগ্রাম ও ইউটিউবে এই দম্পতি ভিডিও শেয়ার করেন। সেখানে ভারতী ‘আমি মা হবো’ এই শিরোনামে ক্যাপশন দেন। তিনি আরও বলেন ‘এটা ছিল আমাদের সবচেয়ে বড় সারপ্রাইজ’।

ভিডিওটি শুরু হয় ভারতী বাথরুমে গর্ভাবস্থার পরীক্ষা নেওয়ার সময়। তিনি এ বিষয়গুলো রেকর্ড করতে চাননি। আবার মুহূর্তটাকে মিসও করতে চাননি। তাই ভিডিও করে রাখেন। ভিডিওতে দেখা যায় সুসংবাদটি দেওয়ার জন্য হর্ষকে ঘুম থেকে জাগিয়ে তুলে ভারতী। এদিকে হর্ষ বলছে, ‘আমি বাবা হবো। দুজনই আনন্দমুখর পরিবেশ উপহার দিলেন ভক্তদের।’

ভারতী এবং হর্ষ লিম্বাচিয়া বেশ কয়েকটি রিয়েলিটি শোতে একসঙ্গে কাজ করেছেন। তারা ‘নাচ বলিয়ে ৮’-এ অংশ নিয়েছিলেন এবং বর্তমানে ‘দ্য ইন্ডিয়ান গেম শো’ একসঙ্গে হোস্ট করছেন। ভারতী কমেডি সার্কাস, কমেডি নাইটস বাঁচাও এবং ঝলক দিখলা জা -এর মতো টিভি শোগুলো উপস্থাপনা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..